স্বৈরাচারী অবৈধ প্রধানমন্ত্রী শেখ হাসিনার লন্ডন সফর প্রতিহত করতে যুক্তরাজ্য বিএনপির বিক্ষোভ ,হাসিনার গাড়িবহরে পচা ডিমের সংবর্ধনা, ঢিলনিক্ষেপ , বিক্ষোভ ও কালো পতাকা প্রদর্শন (ভিডিও)

বাংলাদেশের স্বৈরাচারী প্রধানমন্ত্রী শেখ হাসিনার লন্ডন সফরের প্রতিবাদে লন্ডন মহানগর বিএনপি, যুক্তরাজ্য বিএনপির শত শত নেতাকর্মী ও যুক্তরাজ্য প্রবাসী কমিউনিটির নেতৃবৃন্দ লন্ডনের হিথ্রো বিমান বন্দরের ৪নং টার্মিনালের ভিআইপি রাস্তার সম্মুখে ব্যাপক বিক্ষোভ ও কালো পতাকা প্রদশর্ন করে। শেখ হাসিনার গাড়ি বহর বিমান বন্দরের ভিআইপি রাস্তা অতিক্রমের সময় বিক্ষোভকারীরা শেখ হাসিনার গাড়ি বহরের সামনে দাড়িয়ে পড়ে এবং ডিম নিক্ষেপ করে।

১লা মে বুধবার বিকালে (স্থানীয় সময়) শেখ হাসিনা হিথ্রো বিমান বন্দরে পৌছার আগে থেকেই সেখানে যুক্তরাজ্য বিএনপির সভাপতি এম এ মালিক ও সাধারণ সম্পাদক এম কয়ছর আহমদের নেতৃত্বে লন্ডন মহানগর বিএনপি, বিএনপির জোনাল কমিটি ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীগণ অবস্থান নিয়ে হাতে কালো পতাকা ও মাথায় কালো কাপড় বেঁধে বিএনপির চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সুচিকিসা ও নিঃশর্ত মুক্তি, ভোটধিকার ও গণতন্ত্র পুনরুদ্ধারের দাবীতে বিক্ষোভ-শ্লোগানে উত্তাল করে তুলে বিমান বন্দর প্রাঙ্গনের রাস্তাগুলো। এদিকে যুক্তরাজ্য বিএনপি জানিয়েছে লন্ডনে যতদিন স্বৈরাচারী শেখ হাসিনা অবস্থান করবেন ততদিন প্রবাসীদের বিক্ষোভ সমাবেশ অব্যাহত থাকবে।

বাংলাদেশে গত ৩০ ডিসেম্বরের মিডনাইট নির্বাচনের মাধ্যমে মহাভোট ডাকাতি, দেশব্যাপী লুন্ঠন, অব্যাহত মানবাধিকার লঙ্ঘন, বিচারব্যবস্থায় সরকারের নগ্ন হস্তক্ষেপ, ব্যাংক লুঠ, সংবাদপত্রের কন্ঠরোধ, বিরোধীদলীয় নেতাকর্মীদের গুম, হত্যা, নিপীড়ন-নির্যাতন, দুর্নীতি-দুঃশাসন, ধর্ষণ, বিচারবহির্ভূত হত্যাকান্ডের বিরুদ্ধে যুক্তরাজ্য বিএনপি এই বিক্ষোভের মাধ্যমে তীব্র প্রতিবাদ জানায়। এসময় বিক্ষোভকারীরা ভোট ডাকাত হাসিনা- গো ব্যাক-গো ব্যাক, স্টপ কিলিং হাসিনা, সেভ বাংলাদেশ, রিলিজ মাদার অফ ডেমোক্রেসি বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়া, রিস্টোর ডেমোক্রেসি ইত্যাদি শ্লোগান সম্বলিত ব্যনার ও প্ল্যাকার্ড বহন করে।

Full Demonstration Video

আসন্ন সারা সপ্তাহ জুড়ে স্বৈরাচারী হাসিনার অপশাসনের প্রতিবাদে কর্মসূচী অনুষ্ঠিত হবে , লন্ডন মহানগর বিএনপি র পক্ষ থেকে আমন্ত্রণ রইল সবাইকে , হাসিনার অপশাসনের বিরুদ্ধে দেশবাসীকে আপনার অবস্থান প্রদর্শনের একমাত্র সুযোগ , দলে দলে যোগ দিন ।

Print Friendly, PDF & Email
Close Menu
×