বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনায় যুক্তরাজ্য বিএনপির পক্ষে লন্ডনে এনইচএস এর স্টাফদের জন্য জনাব আবেদ রাজার মহানুভব উদ্যোগ

করোনায় যখন পৃথিবীর বিভিন্ন দেশে ডাক্তার, নার্স, সাধারণ মানুষ আক্রান্ত। লন্ডনে যখন এনইচএস এর স্টাফরা রোগীদের সেবায় নিবেদিত ঠিক তখনই বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনায় যুক্তরাজ্য বিএনপির উদ্যোগে নিউহ্যাম হাসপাতালে এনইচএস এর স্টাফদের জন্য সহযোগিতার হাত বাড়িয়েছেন লন্ডনে বসবাসকারী ও সিলেটের কৃতি সন্তান দক্ষিণ সুরমার সিলামের বাসিন্দা এবং যুক্তরাজ্য বিএনপি’র সহ-সভাপতি ও লন্ডন মহানগর বিএনপির সাধারণ সম্পাদক মহানুভব ব্যক্তি আবেদ রাজা।  উনি দেশেও অভাবী মানুষদের জন্য নিয়মিত ত্রাণ বিতরণ করেছেন।

কোভিড-১৯ এর রোগীদের সেবা করে এনইচএস এর স্টাফরা আজ জাতীয় বীর – আর এনইচএস এর স্টাফদের জন্য সহযোগিতার হাত বাড়িয়ে বাংলাদেশী জাতীয়তাবাদী দল বিএনপির একজন রিয়েল হিরো হলেন আবেদ রাজা। 

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনা উনি অক্ষরে অক্ষরে পালন করছেন। বিদেশের মাটিতে দলের পক্ষ থেকে জনাব আবেদ রাজার সহযোগিতা বিএনপি তথা দেশনায়ক তারেক রহমান এর নাম উজ্জ্বল করেছেন জনাব আবেদ রাজা। তাঁর এই মহানুভব উদ্যোগ ব্রিটিশ বাংলাদেশীদের মধ্যে অনেক সম্মান বয়ে এনেছে।

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমানের নির্দেশনায় যুক্তরাজ্য বিএনপি’র সহ-সভাপতি ও লন্ডন মহানগর বিএনপির সাধারণ সম্পাদক জনাব আবেদ রাজার সার্বিক তত্ত্বাবধানে ১৫-ই মে ২০২০,শুক্রবার সন্ধ্যা ৭-টায় লন্ডন নিউহ্যাম হাসপাতালে কভিড-১৯ রোগে আক্রান্ত রোগীদের সেবায় নিয়োজিত এনএইচএস ডাক্তার ও নার্সদের প্রতি উৎসাহ প্রদানের লক্ষ্যে খাদ্য বিতরণ করা হয়।

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমান নির্দেশনা ও যুক্তরাজ্য বিএনপির পক্ষে জনাব আবেদ রাজার এই উদ্যোগে  সার্বিক সহযোগিতায় আরো উপস্থিত ছিলেন লন্ডন মহানগর বিএনপির সহ-সভাপতি সাহেদ উদ্দিন চৌধুরী,শরীফ উদ্দিন ভূঁইয়া বাবু, আব্দুর রব, ইস্ট লন্ডন বিএনপির সভাপতি ফখরুল ইসলাম বাদল, লন্ডন মহানগর বিএনপির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক আবু নোমান,সহ-সাধারণ সম্পাদক তুহিন মোল্লা,সহ-সাংগঠনিক সম্পাদক আরিফুল হক, যুক্তরাজ্য বিএনপির সহ প্রচার সম্পাদক ও লন্ডন মহানগর বিএনপির প্রচার সম্পাদক মোহাম্মদ মইনুল ইসলাম,

লন্ডন মহানগর বিএনপির আইন বিষয়ক সস্পাদক মোঃ শাহনেওয়াজ, সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক দেওয়ান মইনুল হক উজ্জ্বল,সহ-তথ্য বিষয়ক সম্পাদক শাকিল আহমদ,পিনাক রহমান, মখজিল আলী, মির্জা জয়নাল আহমদ, কামরূজজামান চৌধূরী ও মাসুদ উজ জামান সহ আরো অনেকে।

আমরা সকলে জনাব আবেদ রাজার সুস্থতা, দীর্ঘ আয়ু ও উত্তরতর সাফল্য কামনা করি।

Print Friendly, PDF & Email
Close Menu
×