বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশ নায়ক জনাব তারেক রহমানের ৫৫ তম শুভ জন্মদিনে লন্ডন মহানগর বিএনপি আয়োজিত দোয়া মাহফিল।

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক জনাব তারেক রহমানের ৫৫ তম জন্মদিনে লন্ডন মহানগর বিএনপি আয়োজিত দোয়া মাহফিল আজ ২০ নভেম্বর বুধবার লন্ডন মহানগর বিএনপি’র কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

কার্যালয়ে মিলাদ ও দোয়া মাহফিল এ বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের  সুস্থতা কামনা করে দোয়া করা হয়

দোয়া মাহফিলে বিএনপি’র চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সুস্থ্যতা ও মুক্তি, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্থ্যতা ও দীর্ঘায়ু কামনা করা হয়। মরহুম শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান ও মরহুম আরাফাত রহমান কোকোর আত্মার মাগফেরাত কামনা করা হয়।

দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন লন্ডন মহানগর বি এনপির সভাপতি মোঃ তাজুল ইসলাম.সাধারণ সম্পাদক আবেদ রাজা. সিনিয়র সহ-সভাপতি মোঃ আব্দুল কুদ্দুছ.শরীফ উদ্দিন ভুঁইয়া বাবু.আব্দুর রব, যুগ্ম-সাধারণ সম্পাদক ফয়সল আহমেদ. সহ-সাধারণ সম্পাদক তুহিন মোল্লা, সোহেল আহমেদ, সাংগঠনিক সম্পাদক খালেদ চৌধুরী, সহ সাংগঠনিক সম্পাদক তোফায়েল হোসেন মৃধা, আবু তাহের.কোষাধ্যক্ষ মোঃ জিয়াউর রহমান.দফতর সম্পাদক নজরুল ইসলাম মাসুক.প্রচার সম্পাদক ময়নুল ইসলাম. মানবাধিকার বিষয়ক সম্পাদক মোঃ রবিউল আলম.সহ-আইন বিষয়ক সম্পাদক মোহাম্মদ শাহনেওয়াজ.তথ্য বিষয়ক সম্পাদক মোঃ লাল মিয়া.সহ-তথ্য বিষয়ক সম্পাদক শাকিল আহমদ, ক্রীড়া সম্পাদক সৈয়দ আতাউর রহমান.সংস্কৃতিক বিষয়ক সম্পাদক নুরুল ইসলাম.সহ-ছাত্র বিষয়ক সম্পাদক ইমরান হোসেন.স্শিল্প বিষয়ক সম্পাদক মিছবাহ উদ্দিন.লন্ডন মহানগর বিএনপি’র কার্যকরী কমিটির সদস্য আবদুল হক শাওন.নজরুল ইসলাম দুলু. পটল মিয়া, মো: সাব্বির.আফতাব আলী.নজরুল ইসলাম, কাজী মুনীর হাসান.শরিফুল ইসলাম.জামাল মিয়া.এনামুল করিম জাহিদ. মোঃ সুমন মিয়া. সুহেল উদ্দিন সিকদার. মো: আকছার আহমদ.মোহাম্মদ আরিফ আহমদ.মোঃ তানজিল জাহান চৌধুরী,সরোয়ার হোসেন. মো: তারেক উদ্দিন,ইকবাল হোসেন সজল. কামাল হোসেন.প্রমুখ।

Print Friendly, PDF & Email